শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক প্রশ্নোত্তর
1 like 0 dislike
3.3k views
in পরীক্ষার ফলাফল by (170 points)
100% Accept Rate
SSC পরীক্ষার ফলাফল জানা যাবে কিভাবে? মার্কশিট সহ। অনলাইনে এবং sms এর ময়ধ্যমে।
by
0 0
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড-   http://www.bteb.gov.bd

মাদরাসা শিক্ষা বোর্ড- http://www.bmeb.gov.bd

2 Answers

1 like 0 dislike
by
selected by
 
Best answer

SSC/Equivalent Result, 2018 will be published at 1:30 PM


http://eboardresults.com/app/stud/ ( রেজি: নাম্বার প্রয়োজন নেই )
http://eboardresults.com/app/
http://archive.educationboard.gov.bd/
www.educationboardresults.gov.bd ( রেজি: নাম্বার প্রযোজ্য )

Full Institution Result:
http://eboardresults.com/app/ ( স্কুলের EIIN Number প্রযোজ্য )
http://mail.educationboard.gov.bd/web/
*****
সকল বোরর্ডের:
www.dhakaeducationboard.gov.bd
*****
সিলেট বোর্ড:
www.sylhetboard.gov.bd
http://result.sylhetboard.gov.bd/hsc/mark.php
*****
দিনাজপুর বোর্ড:
www.dinajpurboard.gov.bd
*****
ঢাকা বোর্ড:
www.dhakaeducationboard.gov.bd
*****
যশোর বোর্ড:
www.jessoreboard.gov.bd
*****
কুমিল্লা বোর্ড:
www.comillaboard.gov.bd
*****
রাজশাহী বোর্ড:
www.rajshahieducationboard.gov.bd
*****
চট্টগ্রাম বোর্ড:
www.bise-ctg.gov.bd
*****
বরিশাল বোর্ড:
www.barisalboard.gov.bd
*****
মোবাইলে এসএমএস (SMS) এর মাধ্যমে ,, Type করুন
SSC <space> First 3 letter of board <space> Roll <space> Year,,,,,Then send it to 16222,
Example:
Dhaka: SSC DHA 123456 2018 → 16222
Chittagong : SSC CHI 123456 2018 → 16222
Comilla : SSC COM 123456 2018 →16222
Rajshai : SSC RAJ 123456 2018 → 16222
Jessor : SSC JES 123456 2018 → 16222
Barishal : SSC BAR 123456 2018 → 16222
SYLET : SSC SYL 123456 2018 → 16222
Dinajpur : SSC DIN 123456 2018 → 16222
Midrasha : SSC MAD 123456 2018 → 16222
Technical : SSC TECH 123456 2018 → 16222
 

by
0 0
োবককককিকিববুবেড
0 like 0 dislike
by

EIIN Number এর জন্য নিচের লিংকে গিয়ে

বোর্ড > Institute > EIIN (tree/list) এ ক্লিক করলে EIIN Number পাওয়া যাবে

http://eboardresults.com/app/stud/

148 questions

167 answers

85 comments

12.3k users

eAskBD.com এ স্বাগত!

শিক্ষা, অ্যাডমিশন, স্কলারশিপ, চাকরি-পেশা এবং ক্যারিয়ার সহ শিক্ষা সংক্রান্ত যে কোনো ধরনের প্রশ্ন আপনি করতে পারনে। প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নের উত্তর প্রদান করতে পারেন।


  1. Rakhi

    2000 Points

  2. Takee1

    190 Points

  3. Mim

    170 Points

  4. Thomas

    160 Points

  5. goodmanndocs

    120 Points

  6. hotairstenterlicheng

    120 Points

  7. tah

    120 Points

  8. frabbi1106

    120 Points

  9. Msp sumon

    120 Points

  10. Tanin Ahmed

    120 Points



নতুন ব্যাজ প্রাপ্তি

100 Club
- LottieGratta -
100 Club
- EstellaVivie -
Photogenic
- Common Park Dental -
Autobiographer
- Common Park Dental -
100 Club
- Common Park Dental -
Verified Human
- Common Park Dental -
...